রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বোন শেখ হাসিনাকে পূর্ণ সমর্থন দিচ্ছি : এরশাদ

বোন শেখ হাসিনাকে পূর্ণ সমর্থন দিচ্ছি : এরশাদ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পূর্ণ সমর্থন জানিয়ে জাতীয়পার্টির উন্মুক্ত আসনের প্রার্থীরা মহাজোটকে সমর্থন করবেন। এছাড়াও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ নিজেও ঢাকা-১৭ আসনে ভোট করা থেকে সরে দাঁড়াচ্ছেন ।
খবর বাসসের ।
অসুস্থতা নিয়ে সিঙ্গাপুর যাওয়ার পর সেখান থেকে ফিরে ঢাকার বারিধারায় নিজ বাড়িতে আজ এক সংবাদ সন্মেলনে তিনি এ ঘোষনা দেন। সিঙ্গাপুর থেকে চিকিৎসা নিয়ে গতকাল বুধবার রাতে দেশে ফেরেন এইচ এম এরশাদ।
সংবাদ সন্মেলনে এরশাদ বলেন, “আমার বোন শেখ হাসিনাকে পূর্ণ সমর্থন দিচ্ছি। আমি নির্বাচনে বোন শেখ হাসিনাকে সর্বোত সহযোগিতা করব।”
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি মহাজোটের সিদ্ধান্তই মেনে চলবে এবং নিজেও ঢাকা-১৭ আসনে ভোট করা থেকে সরে দাঁড়াচ্ছেন বলে জানান তিনি। এরশাদ এই আসনে আওয়ামী লীগের প্রার্থী আকবর হোসেন পাঠান ফারুককে সমর্থন জানিয়েছেন। ঢাকা-১৭ আসন ছেড়ে দেয়ায় সাবেক এই রাষ্ট্রপতি এবার একটি আসনে (রংপুর-৩) নির্বাচন করছেন।
এরশাদ বলেন, ১৪৬টি আসনে দলের উন্মুক্ত প্রার্থীরা মহাজোটকে সমর্থন জানাবেন। তবে যেসব জায়গায় জাতীয় পার্টির প্রার্থীরা জেতার মতো অবস্থায় আছেন, সেখান থেকে প্রার্থী প্রত্যাহার করা হবে না। তবে মহাজোট যে সিদ্ধান্ত নেবে, প্রার্থীদের তা মেনে নেয়ার কথাও বলেন তিনি। জাতীয় পার্টির সব প্রার্থীকে মহাজোটের সিদ্ধান্ত মেনে নেওয়ার নির্দেশও দেন তিনি।
নির্বাচনের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেন এরশাদ। তিনি বলেন, নির্বাচনের আয়োজন সন্তোষজনক। নির্বাচন কমিশনের ভূমিকাও সন্তোষজনক।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনের পরপরই ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের প্রার্থী আকবর হোসেন পাঠান ফারুক জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের সঙ্গে দেখা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com